Saturday 14 October 2017

আইটেম গানে সেলফি কুইন কমলা! সালমা

বর্তমান প্রেক্ষাপটে নিজের ফলোয়ার বাড়ানোর জন্য কতোকিছুই না করে সবাই। কেউ ফেসবুকে নিত্যনতুন ছবি, ভিডিও আপলোড করে থাকেন। ধরেন কোথায় গিয়েছে, কি করেছে, কি খেয়েছে সবকিছুই, এমনকি নিজেকে কতো নামেই না ডাকে, কতো ধরনের ভঙ্গিমায় না প্রকাশ করে থাকেন। এমনই একটা ঘটনা ঘটতে যাচ্ছে ক্লোজআপ ওয়ান খ্যাত লালান কন্যা সালমার। এবার নিজেকে তিনি একটি বানিজ্যিক ছবির আইটেম গানে “সেলফি কুইন কমলা”  নামে প্রকাশ করতে যাচ্ছেন।

নিজের ফেসবুকে প্রায়ই অনুষ্ঠানের পাশাপাশি বিভিন্ন মুহূর্তের সেলফি দিয়ে থাকেন । বিষয়টা এমন পর্যায়ে যায়নি যে তাঁকে কেউ সেলফি কুইন বলবে। তাতে কী? কেউ না বললেও, সালমা নিজেকে নিজে সেলফি কুইন দাবি করছেন তা-ও আবার গানে গানে। 

লোকগান গেয়ে নিজেকে সবার কোছে পরিচিত করেন সালমা। অনেকে তাকে লালনকন্যা ও বলে থাকেন। কিন্তু নিজেকে তিনি সবধরনের গানের শিল্পী হিসেবেই ভাবতে পছন্দ করেন। তাই ফোক গানের বাইরেও নিজেকে নানা আমেজের গানের সাথে সবার সামনে তুলে ধরার চেষ্টা করেন।

সেই ধারাবাহিকতায় পরিচালক মাজহার বাবুর পরিচালনায় ‘ঠোকর’ নামক একটি বানিজ্যিক ছবির আইটেম গানে সম্প্রতি সালমা কণ্ঠ দিলেন। গত বুধবার সন্ধ্যায় রাজধানীর মগবাজারের একটি স্টুডিওতে ‘সেলফি কুইন কমলা’ শিরোনামের গানটির রেকডিং হয়। ‘ডিজিটাল মেয়ে আমি ধার ধারি না কারো/ ফেসবুক, ভাইবার ইমো আছে আরও/ রঙ-বেরঙের সেলফি তুলি সকালসন্ধ্যা বেলা/ আমি সেলফি কুইন কমলা- এমন কথার গানটি লিখেছেন লিমন আহমেদ। সংগীত পরিচালনা করছেন ওয়াহিদ শাহিন।

সালমা বলেন, ‘বেশ কিছুদিন আগে সোনাবন্ধু নামের একটা সিনেমায় গান গেয়েছিলাম। এরপর আর গাওয়া হয়নি। এবার ফিরলাম আইটেম গানে কণ্ঠ দিয়ে। বেশ চমৎকার একটা অভিজ্ঞতা হয়েছে। এটি সিনেমায় আমার গাওয়া প্রথম কোনো আইটেম গান। চেষ্টা করেছি গানটি মন দিয়ে গাইবার। আমার বিশ্বাস, গানটি শুনে সবাই বেশ মজা পাবে।’

 Download similar song 

No comments:

Post a Comment